কুমিল্লায় ভোট না দেয়ায় নারীকে মারধর করে ভিডিও; ইউপি সদস্য কারাগারে

মনির হোসাইন।।
কুমিল্লার মুরাদনগরে সালিশে এক নারীকে মারধরের ভিডিও চিত্র ফেসবুকে ছাড়ার ঘটনায় ইউপি মেম্বার দেলোয়ার হোসেনকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

বুধবার দুপুরে কুমিল্লার ৮নং আমলি আদালতের বিচারক মো. ওমর ফারুক ওই আদেশ দেন। এডভোকেট এ.এইচ.এম আবাদ বিষয়টি নিশ্চিত করেন।

দেলোয়ার হোসেন উপজেলার ১৫নং নবীপুর পশ্চিম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও ত্রিশ গ্রামের মৃত. শাহ আলম মেম্বারের ছেলে। এডভোকেট এ.এইচ.এম আবাদ বলেন, সালিশে এক ভুক্তভোগী নারীকে মারধর করে ভিডিও চিত্র ফেসবুকে ছাড়ার ঘটনায় আদালতে মামলা হয়।

এই ঘটনার পুলিশ রির্পোট আসা পর্যন্ত মেম্বার দেলোয়ার হোসেন জামিনে ছিলেন। পুলিশ রির্পোটে ঘটনার সত্যতা পাওয়ায়, আদালত জামিন বাতিল করে তাকে কারাগারে পাঠিয়েছেন।

উল্লেখ্য, পূর্ব বিরোধ এবং গত ইউপি নির্বাচনে ভোট না দেওয়ার অভিযোগ এনে গত ২৮ জুন রাতে ওই নারীকে লোক মারফত কোম্পানীগঞ্জ বাজারে ডেকে আনেন ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন। সে সময় এক ব্যবসায়ীর দোকানে সালিশে বসে ইউপি সদস্য দেলোয়ার তার দলবল ওই নারীকে যৌন হয়রানি ও মারধর করে। একপর্যায়ে আত্মরক্ষায় ওই নারী চলে যাওয়ার চেষ্টা করলে হামলাকারীরা তাকে দৌড়ে গিয়ে নির্যাতন করে। এ সময় ইউপি চেয়ারম্যান জাকির তার আসনে বসে এসব দৃশ্য দেখেন। মারধরের সময়ে ধারণকৃত সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page